"https://smartbangla1.blogspot.com/m=1" /> Dell এর 120Hz QHD IPS কালো রঙের প্যানেল সহ দুটি মনিটর নিয়ে এসেছে। দেখে নিন কী কী থাকছে ?

Dell এর 120Hz QHD IPS কালো রঙের প্যানেল সহ দুটি মনিটর নিয়ে এসেছে। দেখে নিন কী কী থাকছে ?

Dell এবার দুটি অত্যাধুনিক স্মার্ট আল্ট্রাশার্প মনিটর নিয়ে বাজারে এসেছে। যে বা যারা কম্পিউটার স্ক্ৰীন খুঁজছেন আপনার কাজের জায়গার জন্য বা নিয়মিত গেমস খেলার জন্য dell এক উন্নত মানের মনিটর নিয়ে এসেছে। যার দুটি মডেল  ডেল U2724DE এবং Dell U2724D।

DELL  U2724DE এবং  DELL U2724D স্পেসিফিকেশন:

এটি QHD রেজোলিউশন এবং  একটি 2000:1 স্ট্যাটিক কনট্রাস্ট রেশিও এবং 100% sRGB এবং 98% DCi-P3 সহ চিত্তাকর্ষক রঙের স্থান কভারেজ নিয়ে গর্বিত ও  উভয় মনিটরই আইপিএস ব্ল্যাক প্যানেল দিয়ে তৈরি করা হয়েছে। ডায়নামিক রিফ্রেশ রেট প্রযুক্তির সৌজন্যে এই মনিটরগুলির একটি স্ট্যান্ডআউট বৈশিষ্ট্য হল তাদের 120Hz পর্যন্ত রিফ্রেশ রেট। এই প্রযুক্তিটি স্বয়ংক্রিয়ভাবে আপনার বর্তমান কাজের উপর ভিত্তি করে রিফ্রেশ হারকে মানিয়ে নেয়। 

এটি ছাড়াও, পরিবেষ্টিত আলো সেন্সরগুলি এই মনিটরগুলিতে একত্রিত করা হয়েছে যাতে উজ্জ্বলতা এবং রঙের তাপমাত্রা আপনার আশেপাশের পরিবেশের সাথে সামঞ্জস্য করে, সামগ্রিক ব্যবহারকারীর অভিজ্ঞতাকে আরও উন্নত করে।

Dell U2724DE মডেলের সংযোগের বিকল্পগুলি ব্যাপক এবং এতে একটি LAN পোর্ট, HDMI 2.0, DisplayPort 1.4, USB 3.2 Gen 2 Type-A পোর্ট এবং একটি বহুমুখী USB-C পোর্ট রয়েছে ৷ অন্যদিকে, Dell U2724D থান্ডারবোল্ট 4 পোর্ট বাদ দিয়ে আরও বাজেট-বান্ধব পছন্দ অফার করে, যেখানে একটি USB-C আপস্ট্রিম পোর্ট রয়েছে যা 90W PD এবং DP Alt মোড সমর্থন করে, তিনটি টাইপ-A পোর্ট এবং কোনও LAN পোর্ট নেই।

উভয় মনিটরই এরগোনোমিক স্ট্যান্ডের সাথে ক্যাবল ম্যানেজমেন্টের বৈশিষ্ট্যযুক্ত, যা 150 মিমি পর্যন্ত উচ্চতা সমন্বয়, পিভট বিকল্প, সুইভেল এবং কাত করার অনুমতি দেয়। এর মধ্যে রয়েছে পিকচার-ইন-পিকচার এবং পিকচার-বাই-পিকচার মোড, সিমলেস মাল্টি-মনিটর সেটআপের জন্য মাল্টি-মনিটর সিঙ্ক (MMS), এবং একটি মসৃণ ফ্রেমহীন ডিজাইন।

মূল্য 

এই স্মার্ট মনিটরগুলি 9 নভেম্বর বাজারে আসতে চলেছে। ডেল U2724DE-এর দাম 54,116 টাকা।  এবং Dell U2724D-এর খুচরা বিক্রি হচ্ছে 39,961টাকা ৷

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ