"https://smartbangla1.blogspot.com/m=1" /> OnePlus ওপেন অবশেষে ডুয়াল LTPO ডিসপ্লে, হ্যাসেলব্লাড ক্যামেরা সহ আত্মপ্রকাশ করেছে

OnePlus ওপেন অবশেষে ডুয়াল LTPO ডিসপ্লে, হ্যাসেলব্লাড ক্যামেরা সহ আত্মপ্রকাশ করেছে

 OnePlus Open শেষ পর্যন্ত এখানে। কোম্পানিটি আজ ভারতের মুম্বাইতে অনুষ্ঠিত একটি গ্লোবাল ইভেন্টে তার প্রথম ভাঁজযোগ্য ফোনের মোড়ক উন্মোচন করেছে। আজকের লঞ্চ ইভেন্ট পর্যন্ত লিকস এবং গুজব ডিভাইসটি কল্পনা করার জন্য কিছুই ছেড়ে যায়নি। উল্লেখযোগ্যভাবে, OnePlus Open হল বিশ্ব বাজারের জন্য যা OPPO-এর Find N3 (যা আজ আগেও ঘোষণা করা হয়েছিল) চীনের বাজারের জন্য। সংক্ষেপে, উভয় একই ডিভাইস।

OnePlus ওপেন স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য

ঠিক ব্যাট থেকে, OnePlus Open হল একটি কমপ্যাক্ট ফোল্ডেবল ফোন, প্রায় একটি ওয়ালেটের আকার৷ এটির বাম দিকে একটি তিন-স্তরের সতর্কতা স্লাইডার সহ একটি বক্সি ফর্ম ফ্যাক্টর রয়েছে৷ পিছনে একটি বড় বৃত্তাকার protruding ক্যামেরা মডিউল আছে. OnePlus তার ভাঁজযোগ্য ফোনে কব্জাটিকে মহাকাশ-গ্রেড সামগ্রী দিয়ে সজ্জিত করেছে। এটি 1,000,000-গুণ রেটিং সহ দশ বছর স্থায়ী বলে মনে করা হয়। উপরন্তু, ডিভাইসের ক্রিজ ভাঁজ রেটিং সবেমাত্র লক্ষণীয়.

ডিসপ্লের ক্ষেত্রে, OnePlus Open-এ একটি 6.3-ইঞ্চি বাহ্যিক স্ক্রিন এবং একটি 7.82-ইঞ্চি অভ্যন্তরীণ স্ক্রিন রয়েছে। উভয় ডিসপ্লেতে 2K রেজোলিউশন, 120Hz রিফ্রেশ রেট এবং 2,800 nits সর্বোচ্চ উজ্জ্বলতা সহ একটি LTPO AMOLED প্যানেল রয়েছে। বাহ্যিক স্ক্রিনটি সিরামিক গার্ড সুরক্ষার সাথে স্তরযুক্ত যা গরিলা গ্লাস ভিক্টাসের তুলনায় 20 শতাংশ বেশি প্রভাব প্রতিরোধের প্রস্তাব দেয়। এদিকে, অভ্যন্তরীণ ডিসপ্লেতে অতি-পাতলা গ্লাস রয়েছে। ওয়ানপ্লাস ওপেন ডলবি অ্যাটমোস দ্বারা সুর করা তিনটি স্পিকার দিয়ে সজ্জিত।

ফটোগ্রাফি বিভাগে, OnePlus Open স্পোর্টস Hasselblad-ব্র্যান্ডের ট্রিপল রিয়ার ক্যামেরা। সেটআপে রয়েছে একটি 1/1.43-ইঞ্চি 48MP প্রধান Sony LYTIA-T808 পিক্সেল স্ট্যাকড সেন্সর, একটি 48MP আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স এবং 6x অপটিক্যাল জুম সহ একটি তৃতীয় 64MP পেরিস্কোপ টেলিফটো ইউনিট। বাহ্যিক এবং অভ্যন্তরীণ স্ক্রিনে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য পাঞ্চ-হোল কাটআউটে যথাক্রমে 20MP এবং 32MP ক্যামেরা সেন্সর রয়েছে।

হুডের নিচে, OnePlus Open একটি Snapdragon 8 Gen 2 প্রসেসর দিয়ে সজ্জিত। এটি 16GB LPDDR5x RAM এবং 512TB UFS 4.0 স্টোরেজ পর্যন্ত প্যাক করে। ফোল্ডেবল ফোনটি 67W দ্রুত চার্জিং এর জন্য সমর্থন সহ একটি 4,800mAh ব্যাটারি ইউনিট থেকে এর শক্তি আঁকে। সফ্টওয়্যার অনুসারে, এটি বাক্সের বাইরে Android 14 এর উপর ভিত্তি করে OxygenOS 14 এ চলে। এতে চার বছরের ওএস আপডেট এবং পাঁচ বছরের নিরাপত্তা প্যাচ পাওয়ার নিশ্চয়তা রয়েছে।

ওয়ানপ্লাস ওপেন WiFi-7, ডুয়াল 5G, X-Axis লিনিয়ার মোটর, ব্লুটুথ 5.3, USB-C পোর্ট, NFC ইত্যাদির সাথে আসে।

OnePlus Open মূল্য এবং প্রাপ্যতা

ওয়ানপ্লাস ওপেন ভয়েজার ব্ল্যাক এবং এমেরাল্ড গ্রিন রঙে অফার করা হয়েছে। এটি ভারতে 1,39,999 টাকা থেকে শুরু হয় এবং আগামীকাল থেকে প্রি-অর্ডার শুরু হয় এবং 27 অক্টোবর থেকে প্রথম সেল শুরু হয়৷ ICICI এবং OneCard গ্রাহকরা ক্রয়ের উপর 5,000 টাকা তাত্ক্ষণিক ছাড় পেতে পারেন এবং 15,000 টাকার Jio সুবিধা রয়েছে৷ এছাড়াও নির্বাচিত ডিভাইসগুলিতে 8,000 টাকা ট্রেড-ইন বোনাস রয়েছে৷ OnePlus Open ব্র্যান্ডের অনলাইন এবং অফলাইন স্টোর, Amazon, Reliance Digital এবং সারা দেশে নির্বাচিত অংশীদার স্টোর থেকে কেনা যাবে।

মার্কিন যুক্তরাষ্ট্রে, OnePlus Open-এর দাম $1,699 যেখানে ইউরোপে এর দাম 1,799 ইউরো৷ উত্তর আমেরিকা এবং ইউরোপীয় বাজার বিনামূল্যে বাডস 2 প্রো লিমিটেড সংস্করণ পায়

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ